ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জন আটক


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 06-09-2021

ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জন আটক

ফরিদপুরের নগরকান্দায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ইজিবাইক, ৩টি চাপাতি, ৩টি চাকু, ১টি দা, ২টি প্লাস, ১টি রেঞ্জ, ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আজ সোমবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এ তথ্য জানানো হয়। রবিবার দিবাগত রাত দুইটার দিকে নগরকান্দা থানার কৃষ্ণপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশ একটি ইজিবাইক থামায়। এ সময় ডাকাত দলটি পালিয়ে যাবার চেষ্টা করলে ডাকাত দলের ৬ সদস্যকে আটক করা হয়।

তারা হলেন- সুমন কাজী ওরফে পাপ্পু (২৫), সোহেল মাতুব্বর (২৫), লতিফ মাতুব্বর (৩৮), রবিন মোল্যা (২০), রহিম খান (২০) ও নুর ইসলাম মোল্যা (৫৫)। 

আটককৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে বৃহত্তর ফরিদপুর জেলার বিভিন্ন স্থানে ডাকাতি করতো। এ কাজে তাদের সাথে আরও কয়েকজন ব্যক্তি জড়িত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা