রাজবাড়ী পাসপোর্ট অফিসে অভিযানে ৬ দালাল আটক, জেল-জরিমানা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 06-09-2021

রাজবাড়ী পাসপোর্ট অফিসে অভিযানে ৬ দালাল আটক, জেল-জরিমানা

রাজবাড়ীর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ছয় সদস্যকে আটক করেছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। রবিবার বিকালে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুইজনকে ৫০০ টাকা করে জরিমানা এবং বাকিদের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের মোজাম্মেল হক, রাসেল মণ্ডল, তছির খান এবং সদর উপজেলার মূলঘর ইউনিয়নের বাঘিয়া গ্রামের আমিনুল ইসলামকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া জামালপুর জেলার বকশিগঞ্জ থানার মিয়া পাড়া গ্রামের জুনায়েত হোসেন এবং আলীপুর ইউনিয়নের আহলাদীপুর রাসেল আহমেদকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। 

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজবাড়ীর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ওই ছয় সদস্যকে আটক করা হয়। রাজবাড়ীর এনডিসি ও নির্বাহী হাকিম সাইফুল হুদা জানিয়েছেন, তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা