ট্রাক্টরের ধাক্কায় বিদ্যুতের ট্রান্সফমার পড়ে যুবক নিহত


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-09-2021

ট্রাক্টরের ধাক্কায় বিদ্যুতের ট্রান্সফমার পড়ে যুবক নিহত

রংপুরের হারাগাছ মেট্রোপলিটন এলাকায় বালুভর্তি একটি ট্রাক্টর বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিলে ট্রান্সফরমার পড়ে এক যুবক  নিহত হয়েছেন। নিহত যুবক মনোয়ার হোসেন হারাগাছের বাংলাবাজার শাখারীপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত মনোয়ার ট্রাক্টর চালকের হেলপার ছিলেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বালু বোঝাই ট্রাক্টর নিয়ে চালক শাহ আলম হারাগাছের হক বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় হারাগাছ পৌর এলাকার ৭নং ওর্য়াডের মেনাজেরপুল নামক এলাকায় পৌঁছালে ট্রাক্টর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দেয়। বিদ্যুতের খুঁটির ওপরে থাকা ট্রান্সফরমারটি ভেঙে মনোয়ারের মাথার ওপর পড়ে। এতে  ঘটনাস্থলেই মারা যান মনোয়ার। এসময় চালক শাহ্ আলম ও ওই ট্রাক্টরে থাকা আরেক শ্রমিক জুয়েল মিয়া আহত হয়েছেন। 

আরপিএমপি হারাগাছ থানার ওসি (তদন্ত) এবিএম ফিরোজ ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,  এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা