লালমনিরহাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-09-2021

লালমনিরহাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জে পানিতে ডুবে মাহিম (১৪) ও সিয়াম (১৩) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার তুষভান্ডার ইউনিয়নের আরডিআরএস সংলগ্ন সুন্দ্রাহবি নাউখাওয়ার দিঘী এলাকায় আজ শনিবার দুপুর ১টায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের মিঠু রহমানের ছেলে সিয়াম (১৩) ও মজিবর রহমানের ছেলে মাহিম (১৪)।

স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, দুপুর সাড়ে ১২টায় সুন্দ্রাহবি বিলের একটি মাছের প্রজেক্টে গোসল করতে নামে চার বন্ধু। এসময় দুজন উঠে আসতে পারলেও সিয়াম ও মাহিম পানিতে ডুবে যায়।

স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করলেও তাদের না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। প্রায় এক ঘণ্টা নিখোঁজ থাকার পর স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবব্রত কুমার রায় বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই শিশু দুজনের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন  বলেন, মাছের প্রজেক্টে বালু থাকায় সেখানে তারা তলিয়ে গেছে। এ বিষয় কেউ এখনো কোনো অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা