কিশোরগঞ্জে ১৭৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-09-2021

কিশোরগঞ্জে ১৭৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া গ্রামে ফেনসিডিল পাচারের সময় আজ শনিবার সকাল সাড়ে ৮টায় গ্রেফতার হয়েছে দুই মাদক ব্যবসায়ী।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দলের অভিযানে এসময় উদ্ধার হয়েছে ১৭৯ বোতল ফেনসিডিল ও চারটি মোবাইল। পাচারের সময় ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন, বগুড়া জেলা সদরের ইসরাফিলের ছেলে হাসনাত (১৯) ও মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বালিগাঁও গ্রামের আব্দুল হাই হিরার ছেলে হেফজুর রহমান (৩২)।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি জালুয়াপাড়ায় অভিযান চালায়। এসময় একটি প্রাইভেট কার আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ১৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে দুজনকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত চারটি মোবাইলও জব্দ করা হয়। 

র‌্যাবের কোম্পানী কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার বি.এন.এম. শোভন খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দিয়ে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা