ডোরস্টেপ ডেলিভেরিতে ওয়ালকার্টের সহযোগী পেপারফ্লাই


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-09-2021

ডোরস্টেপ ডেলিভেরিতে ওয়ালকার্টের সহযোগী পেপারফ্লাই

ওয়ালটন গ্রুপের আসন্ন ই-কমার্স প্লাটফর্ম ওয়ালকার্টের পণ্য গ্রাহকের কাছে দেশজুড়ে ডোরস্টেপ ডেলিভারি করবে  ডোরস্টেপ ডেলিভারি নেটওয়ার্ক পেপারফ্লাই। 

ওয়ালটনের নিজস্ব ব্রান্ডের ইলেক্ট্রনিকস পণ্য ছাড়াও খুব শীঘ্রই যাত্রা শুরু করবে ওয়ালকার্ট ডটকম। ইকমার্স প্রতিষ্ঠানটি ব্যবসা প্রতিষ্ঠান এবং গ্রাহকের মাঝে সংযোগ স্থাপনে কাজ করবে।

সম্প্রতি দুটি প্রতিষ্ঠানের পক্ষে ওয়ালকার্টের ম্যানেজিং ডিরেক্টর, সাবিহা জারিন অরনা এবং পেপারফ্লাইয়ের জেনারেল ম্যানেজার, সেলস এন্ড কী অ্যাকাউন্টস, সাজ্জাদুল ইসলাম ফাহমি চুক্তি স্বাক্ষর করেন বলে পেপারফ্লাইয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়।

এসময় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, নজরুল ইসলাম সরকার, ডিরেক্টর এর পার্সোনাল সেক্রেটারি, সাবরিনা রশিদ, ওয়ালটন ই-প্লাজার ইনচার্জ শওকত এলাহী, লজিস্টিকস ইনচার্জ সিরাজুস সালেকীন, বিজনেস ডেভেলপমেন্ট ও ক্যাম্পেইন ইনচার্জ নাফিস ইসতিয়াক এবং লজিস্টিক অপারেশন থেকে মনজুরুল হক এসময় উপস্থিত ছিলেন।

পেপারফ্লাইয়ের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট, সেলস মেসবাউর রহমান, ম্যনেজার, প্রোডাক্ট অ্যান্ড প্ল্যানিং, সাব্বির শোয়েব এবং অ্যাসিস্টেন্ট ম্যানেজার, সেলস, অলি-উর-রেজা।

দেশের যেকোন প্রান্তে ২৪ থেকে ৭২ ঘন্টার মধ্যে গ্রাহকের ঠিকানায় পণ্য পৌছে দিতে ২১৬টি ডেলিভেরি পয়েন্টের মাধ্যমে শক্তিশালী নেটওয়ার্ক স্থাপন করেছে পেপারফ্লাই। অতি সম্প্রতি ‘পেপারফ্লাই গো’ অ্যাপ চালুর মাধ্যমে অংশীদার প্রতিষ্ঠান সমূহের পণ্য সংযোগ, অর্ডার পর্যবেক্ষণসহ ইনভয়েস যুক্ত করার সুবিধা মোবাইল ফোনে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা