কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের ভেতরে দুই শ্রমিকের মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-09-2021

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের ভেতরে দুই শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়ায় নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতরে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হচ্ছেন-হরিনারায়নপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর গ্রামের আমির মণ্ডলের ছেলে আবদুল হান্নান (৩২) ও একই গ্রামের পবনের ছেলে শাকিল (২১)।

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হরিনারায়ণপুর গ্রামের বক্কর কসাইয়ের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকের ভেতরে প্রথমে হেলপার শাকিল নামেন। বেশ কিছুক্ষণ তার কোনো সাড়া শব্দ না পেয়ে রাজমিস্ত্রি আবদুল হান্নান তাকে খোঁজার জন্য সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন।

অনেকক্ষণ তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা সেপটিক ট্যাংকের মধ্যে নেমে দেখেন দুজনই অচেতন অবস্থায় পড়ে রয়েছেন। পরে দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত ঘোষণা করেন। দমবন্ধ হয়ে তাদের দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পুলিশের এই কর্মকর্তা।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা