ইজিবাইকে পাচারকালে লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ১


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-09-2021

ইজিবাইকে পাচারকালে লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় ইজিবাইকে (টমটম) করে পাচারের সময় এক লাখ পিস ইয়াবাসহ জাহেদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার (১সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি দল কতিপয় মাদক কারবারি উপজেলা হ্নীলা ইউনিয়নের জাদিমোরা ওমরখাল ব্রিজের ওপর মাদকদ্রব্য বেচা-কেনার জন্য অবস্থানের সংবাদ পেয়ে অভিযানে যায়।

তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যেতে সক্ষম হলেও হ্নীলা (ফুলের ডেইল জাদি পাড়ার) দক্ষিণ লেদার মৃত আলী মিয়ার ছেলে মো. জাহেদকে (৩৫) ইজিবাইকসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে সাক্ষীদের উপস্থিতিতে ইজিবাইকের যাত্রী সিটের নিচে অভিনব কায়দায় ফিটিং করা অবস্থায় এক লাখ পিস ইয়াবাসহ ইজিবাইকটি জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দ ইয়াবা ও ইজিবাইকসহ গ্রেফতার ব্যক্তিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্ততান্তর করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা