পরীমণিকে দেখতে কাশিমপুর কারা ফটকে মানুষের ভিড়


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 31-08-2021

পরীমণিকে দেখতে কাশিমপুর কারা ফটকে মানুষের ভিড়

মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণি জামিন পেয়েছেন। এতে তার কারাগার থেকে মুক্তি পেতে আর কোনো বাধা নেই। তবে জামিনের খবরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ফটকে ভিড় করেছে উৎসুক জনতা। মঙ্গলবার বিকেল থেকেই তারা পরীমণিকে একনজর দেখতে কারা ফটকে অপেক্ষা করতে থাকেন তার।

স্থানীয় বাসিন্দা সোহেল রানা জানান, পরীমণির বিভিন্ন চলচ্চিত্র দেখেছি। বাস্তবে তাকে কখনো দেখা হয়নি। তাই কারাগারে এসেছি তাকে একনজর দেখার জন্য।

কারা সড়কের দোকানদার ফজলুল হক বলেন, বিকেল থেকে পরীমণির জামিনের খবর প্রচার পায়। পরীমণিকে দেখতে আসা উৎসুক জনতার মধ্যে যুবকই বেশি।

এদিকে, কারাগার থেকে পরীমণি কখন মুক্তি পাবেন সে বিষয়ে এখনো জানা যায়নি। তবে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের সুপার হালিমা আক্তার জানান, বিভিন্ন মিডিয়ার লোকজনের কাছ থেকে পরীমণির জামিনের খবর শুনলেও মঙ্গলবার বিকেল ৬টা পর্যন্ত জামিনের কোনো কাগজপত্র কারাগারে পৌঁছেনি।

প্রসঙ্গত, মঙ্গলবার রাজধানীর বনানী থানার মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে জামিন দিয়েছেন মহানগর দায়রা জজ আদালত। ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা