ভারতে নাবালককে বিয়ে করে যৌন নির্যাতনের অভিযোগে তরুণী গ্রেফতার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 30-08-2021

ভারতে নাবালককে বিয়ে করে যৌন নির্যাতনের অভিযোগে তরুণী গ্রেফতার

নাবালককে বিয়ে করে যৌন নির্যাতনের অভিযোগে এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ বছর বয়সী ওই নাবালকের মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত তরুণীর বয়স ১৯ বছর। ঘটনা ভারতের তামিলনাড়ুর।

দেশটির গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, অভিযুক্ত তরুণী তামিলনাড়ুর কোয়েম্বাটুর জেলার বাসিন্দা। তিনি ওই শহরের একটি পেট্রল পাম্পে কাজ করতেন। সেখানে যাতায়াত ছিল সদ্য উচ্চমাধ্যমিক পাস করা ওই কিশোরের। গত এক বছরে ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত বৃহস্পতিবার তারা পালিয়ে বিয়ে করে।

শনিবার তারা কোয়েম্বাটুরে ফিরে আসে। এরপর ঘর ভাড়া নিয়ে একসঙ্গে থাকতে শুরু করে। এর মধ্যেই ওই কিশোরের মা পুলিশে অভিযোগ করেন।

অভিযোগে বলা হয়েছে, ওই তরুণী তার ছেলেকে ফুসলিয়ে পালিয়ে নিয়ে গেছেন। এরপর বিয়ের নাম করে যৌন নির্যাতন করেছেন। এরপরই পকসো (প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা নেয় পুলিশ।

বিষয়টি জানতে পেরে অভিযুক্ত তরুণী ওই নাবালককে নিয়ে থানায় হাজির হন। করেন আত্মসমর্পণ। এরপর তরুণীকে গ্রেফতার করে পুলিশ। এখন চলছে তদন্ত। 


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা