নাটোরে মাঝি আরজু হত্যায় গ্রেফতার ১


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 30-08-2021

নাটোরে মাঝি আরজু হত্যায় গ্রেফতার ১

নাটোরের সিংড়ার আনন্দনগরে নিখোঁজের দু’দিন পর উদ্ধারকৃত নৌকার মাঝি আরজু হত্যার সাথে জড়িত বায়েজিদ নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার দিবাগত রাতে গুরুদাসপুরের বেড়গঙ্গারামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি গুরুদাসপুরের বিলহরিবাড়ি গ্রামের নাসির বোস্তামির ছেলে। 

আজ সোমবার দুপুরে নাটোর জেলা পুলিশ সুপার কার্যালয়ে আসামি বায়েজিদ বোস্তামীকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। এ সময় এক প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার লিটন কুমান সাহা বলেন, গত ২৬ আগস্ট বায়েজিদ চলনবিলের তিসিখালী ভ্রমণের কথা বলে আরজুর নৌকা ভাড়া নিয়ে বিলদহর থেকে যাত্রা শুরু করে। পরে হরদমা এলাকা থেকে তার আরও দুই বন্ধু নৌকায় ওঠে।

পরে তিনজন মিলে বিলের মধ্যে গিয়ে পূর্ব সংঘটিত মেয়েলি ঘটনার জেরে হাত-পা বেঁধে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে নৌকা রেখে পালিয়ে যায়। পরে রক্তমাখা নৌকা উদ্ধারের পরেরদিন বালশা এলাকায় মরদেহ দেখতে পায় স্থানীয় জেলেরা। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় মামলার পর পুলিশ বায়েজিদকে আটক করলেও ঘটনার সাথে জড়িত অপর দুইজনকে এখনো আটক করতে পারেনি। মামলার স্বার্থে ওই দুইজনের নাম প্রকাশ করা হয়নি।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা