কুষ্টিয়ায় গলায় রশি পেঁচানো যুবকের লাশ উদ্ধার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 24-08-2021

কুষ্টিয়ায় গলায় রশি পেঁচানো যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় মাঠের মধ্যে থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় সাগর (২৫) নামের এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে। মঙ্গলবার সকালে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের বারইপাড়া কাঠালতলা এলাকার একটি মাঠের মধ্যে থেকে ওই যুবকের লাশ পুলিশ উদ্ধার করে। 

নিহত সাগর উজানগ্রাম ইউনিয়নের বারইপাড়া গ্রামের ফারুক মন্ডলের ছেলে। নিহতের পিতা ফারুক মন্ডল জানান, এক সন্তানের জনক সাগর পেশায় রাজমিস্ত্রির জোগাল ছিল। সোমবার সকাল ৭টার দিকে কুষ্টিয়ার লাহিনী বটতলা এলাকায় ড্রেন নির্মাণ কাজের জোগাল দেওয়ার জন্য সে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে বারুইপাড়া কাঠালতলা এলাকার একটি মাঠের মধ্যে থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। ফারুক মন্ডলের অভিযোগ, প্রতিবেশী যুবক মিলনের কাছে সাগরের টাকা পাওনা ছিল। গত চার মাস আগে এ নিয়ে এলাকায় সালিশ বৈঠক হয। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিরোধের জের ধরে মিলন ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ফারুক মন্ডলের অভিযোগ। 

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি (তদন্ত) আননুর জাহিদ জানান, লাশের গলায় রশি পেঁচানো ছিল। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ এ ব্যাপারে তদন্ত চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েক জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা