বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ডিএসসিসি ৫০ নং ওয়ার্ডে দোয়া ও ত্রাণ বিতরণ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 22-08-2021

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ডিএসসিসি ৫০ নং ওয়ার্ডে দোয়া ও ত্রাণ বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫০ নং ওয়ার্ডে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণসহ মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. মাসুম মোল্লা । এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবু আহমেদ মন্নাফি। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মুন্না প্রমুখ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫০ নং ওয়ার্ডে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণসহ মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো. মাসুম মোল্লা । এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আবু আহমেদ মন্নাফি। বিশেষ অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মুন্না প্রমুখ।এছাড়া আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর আলহাজ্ব মো. মোস্তাক আহমেদ, সাইফুননবী সাগর, এস কে বাদল, এফ এম শরিফুল ইসলাম, রমিজ উদ্দিন লিটন, মাসুম উদ্দিন, ক্রিষনা সাহা, মোখলেসুর রহমান, মো. ওয়াসিম, উজ্জ্বল, দিলু, মিজানুর রহমান, রাজীব ও রোমানসহ ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল ইউনিট ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা