বঙ্গবন্ধুর সমাধিতে নৌপরিবহন প্রতিমন্ত্রীর শ্রদ্ধা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 22-08-2021

বঙ্গবন্ধুর সমাধিতে নৌপরিবহন প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং এতিম শিশুদের মধ্য উন্নত মানের খাবার বিতরণ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 

রবিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। শ্রদ্ধা নিবেদন তিনি শেষে মোংলা বন্দরের আয়োজনে টুঙ্গিপাড়াস্থ গিমাডাঙ্গা নাসেরিয়া ফাজিল মাদ্রাসা ও এতিমখানায় দুস্থ ও এতিম শিশুদের মধ্যে রান্না করা উন্নত মানের খাবার বিতরণ করেন। এসময় তিনি নিজ হাতে এতিম শিশুদের প্লেটে খাবার তুলে দেন। 

পরে বাদ জোহর টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধু সমাধি কমপ্লেক্সের মসজিদে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরা কামনায় আয়োজিত বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন। 

এসময় নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, অতিরিক্ত ও যুগ্ম সচিব পযায়ের কর্মকর্তাগণ, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান এডমিরাল মোহাম্মদ মুসা, টুঙ্গিপাড়া আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মো: বাবুল শেখ, পৌর চেয়ারম্যান শেখ তোজাম্মেল হক টুটুলসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও মোংলা বন্দরের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা