নাটোরে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 21-08-2021

নাটোরে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

নাটোরের নলডাঙ্গায় নিজের বানানো দোলনায় দোল খেতে গিয়ে রেশমা খাতুন নামে ৮ বছরের এক শিশু মারা গেছে। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার ব্রক্ষ্মপুর ইউনিয়নের বাঙ্গালখলসি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশু ওই গ্রামের রুবেল আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে উপজেলার বাঙ্গালখলসি গ্রামের রুবেল আলীর মেয়ে নিজ বাড়ির বারান্দায় অর্ধেক দড়ি ও অর্ধেক পলিথিন দিয়ে বেঁধে দোলনা তৈরি করে তাতে দোল খাচ্ছিল। এসময় দোলনার নিচের অংশ পলিথিন থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে গলায় ফাঁস লেগে রেশমার ঘটনাস্থলেই মৃত্যু হয়। নাটোরের নলডাঙ্গায় নিজের বানানো দোলনায় দোল খেতে গিয়ে রেশমা খাতুন নামে ৮ বছরের এক শিশু মারা গেছে। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার ব্রক্ষ্মপুর ইউনিয়নের বাঙ্গালখলসি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশু ওই গ্রামের রুবেল আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে উপজেলার বাঙ্গালখলসি গ্রামের রুবেল আলীর মেয়ে নিজ বাড়ির বারান্দায় অর্ধেক দড়ি ও অর্ধেক পলিথিন দিয়ে বেঁধে দোলনা তৈরি করে তাতে দোল খাচ্ছিল। এসময় দোলনার নিচের অংশ পলিথিন থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে গলায় ফাঁস লেগে রেশমার ঘটনাস্থলেই মৃত্যু হয়।নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা