‘সংবাদমাধ্যমের কল্যাণে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছেন শেখ হাসিনা’


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 20-08-2021

‘সংবাদমাধ্যমের কল্যাণে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছেন শেখ হাসিনা’

 মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘গণমাধ্যম বিকশিত হলে রাষ্ট্রও বিকশিত হবে। গণমাধ্যম কোনো পক্ষ হয়ে পারপাস সার্ভ করা উচিত না। সাংবাদিক তথা সংবাদ মাধ্যমের কল্যাণের জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছেন। যার কারণে করোনাকালীন এই দুর্যোগময় মুহূর্তে প্রধানমন্ত্রী অসহায় গরিব মানুষদের পাশাপাশি সন্মুখসারির যোদ্ধাদের কষ্টের কথা মাথায় রেখে তার মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।’

করোনায় ক্ষতিগ্রস্ত পিরোজপুরের সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, ‘মফস্বল সাংবাদিকদের অনেক কষ্ট করে সাংবাদিকতা করতে হয়, এ কথা প্রধানমন্ত্রী ভালোভাবেই জানেন। তাই টাকাটাই বড় কথা নয়, প্রধানমন্ত্রীর সহায়তা এবং তার সকলকে স্মরণ করাটাই বড় কথা।’

শুক্রবার সকালে জেলা সার্কিট হাউস মিলনায়তনে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক জেলার কর্মরত ৪৭জন সাংবাদিকের মাঝে হস্তান্তর করেন শ ম রেজাউল করিম।

প্রত্যেককে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়। জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি, জেলা প্রেসক্লাব আহ্বায়ক গৌতম চৌধুরী, সদস্য সচিব রেজাউল ইসলাম শামিম, প্রেসক্লাবের সাবেক সাবেক সভাপতি মাহমুদ হোসেন, এম এ রব্বানী ফিরোজ, মুনিরুজ্জামান নাসিম আলী, একে আজাদ, শফিউল হক মিঠু, সাবেক আহ্বায়ক জিয়াউল আহসান, সাবেক সহ-সভাপতি খালিদ আবু, শফিকুল ইসলাম মিলন, ফিরোজ আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, শিরিনা আফরোজ প্রমুখ।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা