সাভারে অপহৃত কিশোরী মাদারীপুরে উদ্ধার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 20-08-2021

সাভারে অপহৃত কিশোরী মাদারীপুরে উদ্ধার

 সাভারের আশুলিয়া থেকে অপহরণের ৬ দিনের মাথায় এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী আকবর হোসেনকে (৩০) আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ৯টার দিকে আটক আকবর হোসেনকে আশুলিয়া থানায় আনা হয়।

এর আগে, ভোরে মাদারীপুরের কালকিনি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে করা হয়। আটক আকবর হোসেন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার এনায়েতনগরের আব্দুল হকের ছেলে। তিনি আশুলিয়ার কুটুরিয়া এলাকায় ভাড়া থাকতেন।
অভিযোগ সূত্রে জানা যায়, অপহরণের শিকার ওই কিশোরী আশুলিয়ার কাঠগড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে লেখাপড়া করত। স্কুলে যাতায়াতের সময় অনেক আগে থেকেই নানাভাবে তাকে উত্তক্ত করত আকবর। গত ১৩ আগস্ট ওই কিশোরী পরীক্ষার ফি ও কাগজপত্র স্কুলে জমা দেওয়ার জন্য বাসা থেকে সকাল ১০ টার দিকে বের হয়। এরপর আর বাসায় ফেরেনি।

পরে কাঠগড়া প্রাইমারি স্কুলের সামনে থেকে কিশোরীকে আকবর তুলে নিয়ে যায় বলে জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় মাদারীপুর থেকে আকবরকে আটক করে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে পুলিশ। তবে কী কারণে তাকে অপহরণ করা হয়েছিল তা জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল-আমিন বলেন, অভিযোগ দায়েরের পর থেকে তদন্ত শুরু করে পুলিশ। পরে ভোরে মাদারীপুর থেকে আকবরকে আটক করে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। রাতে তাদের থানায় আনা হয়েছে। আজ শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা