ইসরায়েলি ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহত করল সিরিয়া


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 20-08-2021

ইসরায়েলি ক্ষেপণাস্ত্র হামলা প্রতিহত করল সিরিয়া

 ইসরায়েল গতরাতে আবারও সিরিয়ার রাজধানী দামেস্ক এবং পশ্চিমাঞ্চলীয় হোমস শহরের ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। তবে সিরিয়ায় বিমান প্রতিরক্ষা বাহিনী ওই হামলা প্রতিহত করেছে। লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানিয়েছে, ইসরায়েলের সেনারা বিমান থেকে গতরাতে রাজধানী দামেস্কের দক্ষিণাঞ্চলে এবং হোমস শহরের ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালায়।

একটি সূত্র জানিয়েছে, দামেস্কের ওপর যেসব ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে সেগুলো মধ্য আকাশে ধ্বংস করেছে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা। ইসরায়েলের গণমাধ্যমও দামেস্কের ওপর হামলার কথা নিশ্চিত করেছে।
সিরিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, লেবাননের রাজধানী বৈরুতের দক্ষিণাংশ থেকে ইসরায়েল হামলা চালায়। হামলায় কী ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

সিরিয়ার সামরিক বাহিনীর একটি সূত্রের বরাত দিয়ে আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানিয়েছে, ইসরায়েল থেকে আসা বেশিরভাগ ক্ষেপণাস্ত্র ধ্বংস করা সম্ভব হয়েছে।

সূত্র : পার্সটুডে


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা