মুজিবনগরে বিদ্যালয়, ক্লাবে বঙ্গবন্ধুর আত্মজীবনী বিতরণ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 18-08-2021

মুজিবনগরে বিদ্যালয়, ক্লাবে বঙ্গবন্ধুর আত্মজীবনী বিতরণ

মেহেরপুরের মুজিবনগওে বাগোয়ান ইউনিয়ন পরিষদের আয়োজনে ১৫ আগস্ট সকল শহীদদের উৎসর্গ করে বাগোয়ান ইউনিয়নের বিভিন্ন বিদ্যালয়, ক্লাব ও ব্যক্তিদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী, সিলিং ফ্যান ও অক্সিমিটার বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে ২০২০-২১ অর্থবছরে এলজিএসপি-৩ এর আওতায় বাগোয়ান ইউনিয়ন পরিষদ হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক  মৃধা মো. মোজাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার , ডিএফ (এলজিএসপি-৩) সরোয়ার হোসেন, 

এ সময় বাগোয়ান ইউনিয়ন পরিষদের বিভিন্ন বিদ্যালয়, ক্লাব ও ব্যাক্তিদের মধ্যে ২০০টি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী এবং ১০০টি কারাগারের রোজনামচা বই, ৫৪টি সিলিং ফ্যান ও ১৫০টি অক্সিমিটার বিতরণ করা হয়।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা