হাসপাতালে ঢুকে সাংবাদিককে কোপাল দুর্বৃত্তরা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-08-2021

হাসপাতালে ঢুকে সাংবাদিককে কোপাল দুর্বৃত্তরা

 চুয়াডাঙ্গা পৌরসভায় মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে সোহেল রানা ডালিম (৩৬) নামের স্থানীয় এক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। দু'দফা হামলা চালিয়ে ধারালো অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত করা হয়।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে প্রথম দফা শহরের পোস্ট অফিসপাড়ায় এবং পরে রাত ৯টায় সদর হাসপাতালে চিকিৎসাধীর অবস্থায় দ্বিতীয় দফা তাঁর উপর হামলা চালানো হয়। ঘটনার পরপরই হামলায় অভিযুক্ত মোহাম্মদ রাজু নামের এক যুবককে আটক করেছে পুলিশ। জখম ডালিম স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত ৮টার পর ডালিম শহরের পোস্ট অফিসপাড়ার একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে কয়েক যুবকের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা খুর দিয়ে ডালিমের পিঠে আঘাত করে। সেখান থেকে তাকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। হাসপাতালের জরুরি বিভাগে তার চিকিৎসার প্রস্তুতি চলছিলো। এ অবস্থায় দুর্বৃত্তরা আবারও তার ওপর হামলা চালায়। খুর দিয়ে একের পর এক পোঁচ মেরে জখম করে চলে যায় তারা। এ ঘটনায় ডালিমের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে।

চুয়াডাঙ্গা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালাম জানান, সাংবাদিক ডালিমের পিঠ ও কোমরসহ শরীরের একাধিক স্থানে গভীর ক্ষত হয়েছে। তিনি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, ঘটনার পরপরই এর সাথে জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ রাজু নামের এক যুবককে আটক করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা