অসহায়দের পাশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-08-2021

অসহায়দের পাশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ

 জাতির পিতার ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় গরীব দুঃখী  মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। আজ সোমবার পুরান ঢাকার লালবাগে অসহায় দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রীর বিতরণের উদ্বোধন করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় ও সহসম্পাদক মো. জাহাঙ্গীর মোল্লার সার্বিক আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহসভাপতি আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, উপপ্রচার সম্পাদক সুজাউদ্দিন আহমেদ হারুন, উপমুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রিয়াজ আহমেদ ফালান, সহসম্পাদক মো. জাহাঙ্গীর মোল্লা, নাসির উদ্দিন আহমেদ, হারুনুর রশিদ, সদস্য এ আর বাচ্চু, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফুয়াদ হাসান পল্লব, সরকারী শহীদ সোহরাওয়াদী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাউসার হকসহ মহানগর যুবলীগ দক্ষিণ ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।
এ সময় প্রধান অতিথি থেকে মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, নিজের জীবন বাজি রেখে বাংলাদেশের মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ আজ মর্যাদাপূর্ণ বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। আওয়ামী লীগ জনমানুষের জন্য রাজনীতি করে, কি পেলাম, কি পলাম না সেটা বড় কথা নয়, মানুষের কল্যাণে কাজ করাই বড় কথা এটি আওয়ামী আওয়ামী লীগের ধর্ম। তিনি বলেন, আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা যতদিন থাকবে, ততদিন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা সারাদেশে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিবে। সততা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মানবতার কল্যাণে কাজ করা শিখিয়েছেন শেখ হাসিনা।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা