শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের খাবার বিতরণ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-08-2021

শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের খাবার বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগের আয়োজনে দোয়া মাহফিল এবং খাবার বিতরণ হয়েছে। সিঙ্গাপুর আওয়ামী লীগের উদ্যোগে সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা এবং সাধারণ সম্পাদক মো. আল আমিনের নেতৃত্বে সিঙ্গাপুর আওয়ামী লীগের প্রবাসী সদ্যসরা দেশে ছুটিতে এসে এ উদ্যোগ নেন। 

নারায়ণগঞ্জের সদর থানার মুক্তারকান্দিতে এবং চাঁদপুরের মতলবে মোট তিনটি স্থানে প্রায় ১২০০শ' মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় সিঙ্গাপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আল আমিন বলেন, সিঙ্গাপুর আওয়ামী লীগ সরকারের পাশাপাশি দেশ এবং দেশের মানুষের সেবায় নিয়োজিত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ নিয়ে এগিয়ে চলা আমদের লক্ষ্য।  বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য ঐক্যবদ্ধ হয়ে আমরা কাজ করবো।  

এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ সদস্য এবং ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ,যুবলীগ নেতাসহ আওয়ামী লীগের নেতৃস্থানীয় কর্মীরা। 

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা