আজ ও তোমায় ভুলতে পারি না "মুজিব"


রিপোর্টারঃ মাহমুদুল হাসান জসিম , আপডেট করা হয়েছে : 15-08-2021

আজ ও তোমায় ভুলতে পারি না "মুজিব"

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা, কোরআন খতম, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে রাজধানী বাড্ডায়।

এর আগে ধানমন্ডি ৩২ নাম্বারে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন ছাএলীগের নেতৃবৃন্দ ও আওয়ামী পরিবার এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

রবিবার (১৫ আগস্ট) সকালে রাজধানীর বাড্ডায় ৩৮নং ওয়ার্ডে নিজ বাসায় আলোচনা, কোরআন খতম, দোয়া ও মিলাদের আয়োজন করেন বিশিষ্ট সমাজ সেবক ও বীর মুক্তিযুদ্ধা গোলাম মোস্তফা।

বীর মুক্তিযুদ্ধা গোলাম মোস্তফার সভাপতিত্বে তার বাসায় উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি,বৃহওর বাড্ডা থানা ছাএলীগ,সদস্য বাড্ডা থানা আওয়ামীলীগ,কাউন্সিল ৩৮ নং ওয়ার্ড  আলহাজ্ব শেখ সেলিম। আরোও উপস্থিত ছিলেন ৩৮ নং ওয়ার্ড ছাএলীগের সভাপতি রিপন,কাউন্সিলের ব্যক্তিগত সচিব রাসেল, ৩৮ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আফজাল,৩৮ নং ওয়ার্ড কৃষকলীগের সাধারন সম্পাদক মামুন।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযুদ্ধা গোলাম মোস্তফা দৈনিক ভোরের ধোনি পএিকার সাংবাদিকদের জানান,জাতির জনকসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মা শান্তি কামনা করে আজ নিজ বাসায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন নিরহংকার, সাদামাটা মানুষ। তিনি অনেক বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও সাধারণ জীবনযাপন করতেন। বঙ্গবন্ধুর আদর্শ মতো আমাদেরকে চলতে হবে। তার আদর্শ ধারণ করতে হবে। ব্যক্তি শেখ মুজিব কি জিনিস ছিলেন সেটাও ধারণ করতে হবে।

তাছাড়া ওয়ার্ড ছাএলীগের সভাপতি  বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমার একটি উন্নত, সমৃদ্ধ দেশ গড়ে তুলবো। আর উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে প্রকৌশলী সমাজ বঙ্গবন্ধু কন্যার পাশে সব সময় রয়েছে ছাএলীগের নেতা ও কর্মী। উন্নত, সমৃদ্ধ দেশ গড়ার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ হবে,নিশ্চয়ই আমরা তা করে দেখাবো ইনশাআল্লাহ।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা