আইপিএল নিয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের যে বার্তা দিলেন পন্টিং


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-08-2021

আইপিএল নিয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের যে বার্তা দিলেন পন্টিং

 আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হোচ্ছে আইপিএল ১৪তম আসরের দ্বিতীয় পর্ব। এই পর্বে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা খেলবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। যদিও কয়েকদিন আগে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার জানান, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত বাকি আইপিএলের ম্যাচে খেলবেন তিনি। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের বাকি আইপিএলে খেলার পরামর্শ দিলেন বিশ্বকাপজয়ী সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিং।

আইপিএল শেষ হওয়ার পর আরব আমিরাতেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যার আয়োজনের দায়িত্বে রয়েছে ভারত। দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং মনে করেন, আরব আমিরাতে আইপিএলের বাকি ম্যাচই হতে পারে অজি ক্রিকেটারদের জন্য প্রস্তুতির আদর্শ মঞ্চ। তিনি বলেন, আইপিএলে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের ফেরা উচিত। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএলই আদর্শ জায়গা। আইপিএলের দ্বিতীয় পর্ব সবার জন্যই অনেক কঠিন হতে চলেছে।
স্ত্রী সন্তানসম্ভবা থাকায় বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলেননি পেসার প্যাট কামিন্স। আইপিএলের মাঝপথেই হয়তো বাবা হতে পারেন কামিন্স। তাই আইপিএলে তার না খেলার সম্ভাবনাই সবচেয়ে বেশি। ওয়েস্ট ইন্ডিজ সফরে হাঁটুতে চোট পেয়েছিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। যে কারণে তিনিও খেলতে পারবেন না আইপিএল। অস্ট্রেলিয়ার বাকি ক্রিকেটাররাও আইপিএলে খেলবেন কিনা তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেননি। এই বিষয়টি ক্রিকেটারদের উপরেই ছেড়েছে অজি বোর্ড।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা