রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-08-2021

রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি

 লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

আওয়ামী লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। পরে উপজেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সাবেক মেয়ার ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ প্রমুখ।

দিবসটি উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা