গাইবান্ধায় এক রশিতে দুই যুবকের ঝুলন্ত লাশ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 12-08-2021

গাইবান্ধায় এক রশিতে দুই যুবকের ঝুলন্ত লাশ

গাইবান্ধা সদরের বোয়ালী ইউনিয়রে পেয়ারাপুর মাঝিপাড়া গ্রাম থেকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার সকাল দশটার দিকে গ্রামের একটি আম গাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মৃণাল দাশ (২৪) ও সুমন দাশে (২৩) নামে ওই দুই যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহত মৃণাল দাশ পার্শ্ববর্তী বাদিয়াখালী ইউনিয়নের চুনিয়াকান্দি গ্রামের রাম চন্দ্র দাশের ছেলে এবং সুমন দাশ একই ইউনিয়নের পাঠানডাঙ্গা মাঝিপাড়া গ্রামের মিঠা চন্দ্র দাশের ছেলে। তারা দুই জনই পেশায় জেলে ও বন্ধু।

স্থানীয়রা জানান, সকালে ঝুলন্ত লাশ দেখে তারা পুলিশে খবর দেন। তাদের ধারণা দুই যুবককে কেউ হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে। তবে মৃতদের পরিবার এ বিষয়ে কিছুই ধারণা করতে পারছেন না বলে জানিয়েছেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি, তদন্ত) আব্দুর রউফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান, হত্যার কারণ উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। তদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। মরদেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে একটি ব্যাগ, ছুরি, কাচি, দুইটি মাস্ক ও রুমাল উদ্ধার করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা