আড়িয়ল বিলে ভ্রমণের নামে উশৃঙ্খলতা, ২০ স্কুলছাত্র আটক


, আপডেট করা হয়েছে : 12-08-2021

আড়িয়ল বিলে ভ্রমণের নামে উশৃঙ্খলতা, ২০ স্কুলছাত্র আটক

মুন্সীগঞ্জের শ্রীনগরে লগডাউন শিথিলের সুযোগে আড়িয়ল বিলে ফের ভ্রমণের নামে উশৃঙ্খলতার বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে মোবাইল কোর্ট। গতকাল বুধবার (১১ আগস্ট) বিকালে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রণব কুমার ঘোষ এই অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা পরিষদ সংগলগ্ন মন্দিরের ঘাট থেকে ট্রলারে থাকা প্রায় ২০ জন স্কুলছাত্রকে আটক করে তাদের অভিবাবকদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

স্থানীয়রা জানায়, বর্ষা আসলেই উঠতি বয়সের কিশোর ও যুবকরা মিলে বিলে পিকনিকের নামে উচ্চ শব্দে গান বাজিয়ে নানা রকম অশ্লীল অঙ্গভঙ্গি করে। এবছরও পিকনিক পার্টির  লোকজন লগডাউন অমান্য করে শব্দ দূষণ, অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে ভ্রমণ শুরু করলে উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ পর পর দুটি মোবাইল কোর্ট পরিচালনা করেন। ফলে অশ্লীল পিকনিক পার্টির তৎপরতা বন্ধ হয়ে যায়। বুধবার লগডাউন শিথিল হলে তারা আবার তৎপর হয়ে উঠে এবং প্রথম দিনই ফের মোবাইল কোর্ট পরিচালিত হয়।। 

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ জানান, অড়িয়ল বিলে সুস্থ ধারার পর্যটনকে সাধুবাদ জানাই। কিন্তু সেখানে ভ্রমণের নামে উশৃঙ্খলতা কোনও ভাবেই মেনে নেওয়া হবে না। মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে। সাউন্ডবক্স ও ট্রলার মালিকদের সতর্ক করার পরও তারা এমন পার্টির কাছে  এসব ভাড়া দিলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা