ভালুকায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত, বসতঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 10-08-2021

ভালুকায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত, বসতঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় এক বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করে বসতঘরে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের দক্ষিণ পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

পরে এ ঘটনায় ভুক্তভোগী মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ (৭০) বাদী হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ মিয়ার ভাতিজা ও ভাগিনা মনির হোসেন মনু মিয়া, রানু মিয়া, তাহের মিয়া, আনিছুর রহমান, মামুন মিয়া ও বিল্লাল হোসেন ঘটনার দিন পূর্ব পরিকল্পিতভাবে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় মুক্তিযোদ্ধার ছেলে মাসুদ রানা প্রতিবাদ করলে অতর্কিতভাবে তাকে মারধর করে।

পরে ওই মুক্তিযোদ্ধা ও তার পুত্রবধূ ফিরাতে গেলে তাদের উপরও হামলা চালায়। এ ঘটনায় আহত মুক্তিযোদ্ধা, তার ছেলে ও পুত্রবধূ আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, ‘অভিযোগ পেয়েছি। পারিবারিক কলহ রয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া নেওয়া হবে।’


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা